চাকরি

NVS Teacher Job 2024: বাংলা সহ বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগ নবোদয় বিদ্যালয়ে, ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

নবোদয় বিদ্যালয় সমিতি থেকে শিক্ষক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে 700 এর বেশি শূন্যপদে বাংলা সহ বিভিন্ন বিষয়ে, বিভিন্ন পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Navodaya Vidyalaya Samiti Teacher Recruitment Notification 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, নবোদয় বিদ্যালয় সমিতি থেকে শিক্ষক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে 700 এর বেশি শূন্যপদে বাংলা সহ বিভিন্ন বিষয়ে, বিভিন্ন পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে অনলাইন আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল সহ বাংলা, বাংলা, ইংরেজি, ইতিহাস, ভূগোল, অংক, বিজ্ঞান সহ ইত্যাদি বিভিন্ন বিষয়ে PGT – Post Graduate Teachers পদে।

আজকের প্রতিবেদনে দেখুন কিভাবে এই সমস্ত পদে আবেদন করবেন, আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে রয়েছে আর আবেদনই বা কতদিন চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

PGT পদে যেসমস্ত বিষয়ে শিক্ষক নিয়োগ করা হচ্ছে, সেই সব বিষয়ে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে Level – 8 অনুযায়ী 47 হাজার 600 টাকা থেকে 1 লক্ষ 51 হাজার 100 টাকা পর্যন্ত।

আর ভাইস প্রিন্সিপাল পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে Level – 10 অনুযায়ী 56 হাজার 100 টাকা থেকে 1 লক্ষ 77 হাজারা 500 টাকা পর্যন্ত।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উক্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://exams.nta.ac.in/NVS-LDCE/ এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 10/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার জন্য কিছু পদে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি করা থাকতে হবে, পাশাপাশি B.Ed ডিগ্রি করা থাকতে হবে। পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

Navodaya Vidyalaya Samiti Principal, Vice Principal and Post Graduate Teachers Recruitment Notification 2024:- Download

Notification Download Link 2: Download

Navodaya Vidyalaya Samiti LDCE/LDE (Teaching Posts) – 2024 Online Apply Link:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button