চাকরি

DEO Job 2024: লিখিত পরীক্ষা ছাড়াই, ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি 2024! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন!

শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের DEO পদে নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ICMR DEO Recruitment Notification 2024: পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য, নতুন চাকরির আপডেট! পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের DEO পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডাটা এন্ট্রি অপারেটর (DEO Job 2024) পদে লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে PGIMER এর তরফ থেকে। রাজ্যে যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়েরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Data Entry operator পদে আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এছাড়া মহিলা এবং সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

Data Entry operator পদে প্রার্থীদের কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, তা সংখ্যায় উল্লেখ করা না হয়নি। তবে নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের ডাটা এন্ট্রি অপারেটর পদে মাসিক বেতন থাকবে ICMR এর নিয়ম অনুযায়ী। আনুমানিক মাসিক 20 হাজার 547 টাকা থেকে 22 হাজার 202 টাকা (সোর্সঃ গুগল)।

Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Bachelor’s degree করা computer Application / IT/ Computer Science এ যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। প্রার্থীদের প্রাথমিকভাবে যোগ্যতা এবং তাদের কাজের অভিজ্ঞতার ভিত্তিতে বাছাই করা হবে। এরপর যোগ্য তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের (Interview) জন্য ডাকা হবে। ইন্টারভিউয়ের জন্য সংক্ষিপ্ত প্রার্থীদের তালিকা ওয়েবসাইটে প্রদর্শিত হবে 8ই জুন 2024 তারিখের মধ্যে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Data Entry Operator পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রথমত আবেদন ফর্ম প্রিন্ট করে, তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নোটিশে উল্লেখিত ঠিকানায় জমা করতে হবে 06/06/2024 তারিখ বিকেল 5 টার মধ্যে। নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ও আবেদন ফর্ম ডাউনলোড করে নিন।

PGIMER Data Entry Operator Recruitment Notification 2024:- Download

Data Entry Operator Job 2024 Application Form:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button