চাকরি

কলকাতা সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়ে স্টাফ পদে কর্মী নিয়োগ 2024! দেখুন আবেদন পদ্ধতি!

সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় থেকে নন টিচিং পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা অনলাইন আবেদন করতে পারবেন।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ST. XAVIER’S UNIVERSITY, KOLKATA RECRUITMENT NOTIFICATION 2024:- রাজ্যে একটি বিশ্ববিদ্যালয় থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় থেকে। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করদ হচ্ছে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় থেকে Accounts Assistant পদে।
দেখুন এই Non-Teaching Staff পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে।

Accounts Assistant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে, সর্বনিম্ন 25 বছর থেকে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বয়স হিসেব করা হবে, 03/06/2024 তারিখ অনুযায়ী।

সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়, কলকাতা এর তরফ থেকে প্রকাশিত নোটিশে উল্লেখ করা হয়েছে Accounts Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 22 হাজার 600 টাকা করে। ভাতা: এন্ট্রি পে ছাড়াও, বাড়ি ভাড়া ভাতা-12% (সর্বোচ্চ ₹12,000 সীমা পর্যন্ত), K.A. – 14% এবং চিকিৎসা ভাতা – ₹500 রয়েছে।

Accounts Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Com ( Hons) করা থাকতে হবে ও C.A. Inter/CMA থাকতে হবে। এর পাশাপাশি কমপক্ষে 2 বছরের Accounts Assistant কিংবা তার সমতূল্য জায়গায় কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই একবার সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাইনলোড করে দেখে নিন।

Accounts Assistant পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট লিংকে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 03/06/2024 তারিখের মধ্যে। আবেদন হয়ে গেলে আবেদন কপি প্রিন্ট করে সমস্ত ডকুমেন্টস সহকারে speed post/ registered post/courier এর মাধ্যমে The Registrar,St. Xavier’s University, Kolkata ,Premises No. IIIB – 1, Action Area IIIB
New Town, Kolkata 700160 এই ঠিকানায় পাঠাতে হবে 05/06/2024 তারিখের মধ্যে।

ST. Xavier’s University Staff Recruitment Notification 2024:- Download

ST. Xavier’s University Accounts Assistant Job Online Apply 2024:- Click & Apply

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button