চাকরি

BECIL Job 2024: অষ্টম শ্রেণি ও উচ্চ মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 2024, রয়েছে ভালো বেতনও! দেখুন আবেদন পদ্ধতি

অষ্টম শ্রেণি পাশে চাকরি খুঁজছেন! তাহলে দেখুন আজকের প্রতিবেদনটি। অষ্টম শ্রেণী পাশ সহ উচ্চ মাধ্যমিক পাশ কিংবা গ্রাজুয়েট ডিগ্রি থাকলেই কেন্দ্রীয় সংস্থা BECIL এ চাকরির সুবর্ণ সুযোগ!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

BECIL Job Vacancy 2024:- কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, অষ্টম শ্রেণী পাশ, উচ্চ মাধ্যমিক পাশ ও স্নাতক পাশ শিক্ষাগত যোগ্যতায়। চাকরি প্রার্থীদের জন্য আরও এক সুবর্ণ সুযোগ এই পদে আবেদন করার। রাজ্যের সমস্ত প্রার্থীরা এখানে অনলাইন আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Supervisor, Housekeeping / MTS, Loader( Unskilled) এবং Office Assistant পদে। প্রতিটি পদে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। কোনো পদে আবেদন করার জন্য অষ্টম শ্রেণী পাশ যেমন চাওয়া হয়েছে, তেমনি কিছু পদে উচ্চ মাধ্যমিক কিংবা গ্রাজুয়েট ডিগ্রি সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে। পাশাপাশি ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি ডাউনলোড লিংক সহ অনলাইন আবেদন লিংক নিচের লিংকে ক্লিক করে দেখে নিন।

Housekeeping / MTS পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বয়স বয়সের মধ্যে। সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। এর পাশাপাশি এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে কমপক্ষে এক বছরের। যোগ্যতা থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

কর্মরত চাকরি প্রার্থীদের Housekeeping / MTS (Unskilled) পদে প্রতি মাসে বেতন থাকবে 16 হাজার 926 টাকা করে।

Loader ( Unskilled) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 16 হাজার 926 টাকা করে।

Loader (Unskilled) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, উচ্চ মাধ্যমিক পাশ। এর পাশাপাশি স্থানীয় ভাষা ও হিন্দি ভাষায় কথা বলায় সাবলীল থাকতে হবে। যে সমস্ত প্রার্থী এই পদে আবেদন করবে তাদের কার্গো হ্যান্ডলিং এ এক বছরের অভিজ্ঞতা থাকলে, অগ্রাধিকার দেওয়া হবে।

Office Assistant পদে আবেদন করার জন্য, আবেদনকারীর সর্বোচ্চ বয়স থাকতে হবে 35 বছর বয়সের মধ্যে। এই পদে বেতন রয়েছে মাসিক 25 হাজার টাকা করে। শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, শুধুমাত্র Graduation।

Supervisor (Skilled) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। বেতন রয়েছে এই পদে 22 হাজার 412 টাকা করে মাসিক। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Graduate করা পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা ও উক্ত কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইট আসতে হবে। ওয়েবসাইট এর নির্দিষ্ট লিংক থেকে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। Housekeeping / MTS, Supervisor, Loader এবং Office Assistant পদে অনলাইনে আবেদন করা যাবে 24/05/2024 তারিখ পর্যন্ত।

BECIL Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

BECIL Job Online Apply Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button