রাজ্যের স্টিল কারখানায় কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে,প্রচুর বেতন!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের একটি স্টিল কারখানায় কর্মী নিয়োগ করা হচ্ছে। এই নিয়ে ইতিমধ্যেই STEEL AUTHORITY OF INDIA LIMITED এর তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Consultant, Manager, Medical Officer, Asst. Manager, Operator Cum Technician এবং Attendant Cum Technician সহ মোট 20 টি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন কোন কোন পদের জন্য কি কি শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, কোন পদে কত টাকা করে মাসিক বেতন রয়েছে, কিভাবে আবেদন করবেন এই সমস্ত পদে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Attendant-cum- Technician পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। বয়স থাকতে হবে আবেদন করার জন্য 18 থেকে 28 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 25 হাজার টাকা করে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Consultant পদে আবেদন করার জন্যে বয়স থাকতে হবে 30/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 41 বছর বয়সের মধ্যে। এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা MBBS /PG Degree করা থাকতে হবে এর পাশাপাশি আরও কিছু যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে তারপর আবেদন করুন।

Manager পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 30/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে BE/B. Tech করা থাকতে হবে যে বিষয়ে আবেদন করবেন। এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Medical Officer পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 30 বছর। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS ডিগ্রি এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা রয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে আবেদন করুন।

এছাড়াও আরও কিছু পদে নিয়োগ করা হচ্ছে, যেখানে মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় আপনি আবেদন করতে পারবেন। তাই নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য SAIL এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে Careers অপশন থেকে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 30/01/2024 তারিখের মধ্যে।

Steel Authority Of India Limited Durgapur Steel Plant Recruitment Notification:- Download