Indian Bank Job 2024: ব্যাঙ্কে চাকরি পরীক্ষা ছাড়াই,অষ্টম ও মাধ্যমিক পাশে!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank) এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। শুধুমাত্র মাধ্যমিক পাশে ও সপ্তম শ্রেণী পাশে চাকরির সুবর্ণ সুযোগ। আপনি যদি মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরি খুঁজছেন কিংবা সপ্তম শ্রেণী পাশ যোগ্যতায়, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।দিতে হবেনা কোনোরকম লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে এই সমস্ত পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Attender এবং Watchman cum Gardener পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন,এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন রয়েছে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Attender এবং Watchman এই দুটি পদেই আবেদন করার জন্য বয়স থাকতে হবে 22 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। আর Attender পদে মাসিক বেতন দেওয়া হবে 8000 টাকা করে সাথে যাতায়াত খরচ 500 টাকা প্রতি মাসে এবং চিকিৎসা বাবদ 2000 টাকা বছরে পাবেন।

Watchman পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 6000 টাকা করে সাথে যাতায়াত খরচ 500 টাকা মাসে ও বছরে 2000 টাকা চিকিৎসা বাবদ পাবেন। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Attender পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

আর Watchman পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র সপ্তম শ্রেণি পাশ। দুটি পদেই যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন ফর্ম ও সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে রেজিস্ট্রার পোস্ট কিংবা স্পিড পোস্ট এর মাধ্যমে। আবেদন পত্র ও ডকুমেন্টস পাঠানোর ঠিকানা The Assistant General Manager, Indian Bank,
Zonal Office Deoghar, 498 A, Srikant Road, Belabagn, Deoghar- 814112- আবেদন করতে পারবেন 25/01/2024 তারিখ পর্যন্ত।

Indian Bank Attender & Watchman cum Gardener Recruitment Notification:- Download 

Indian Bank Attender & Watchman Application Form:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক