UCO Bank Job 2024: ইউকো ব্যাঙ্কে চাকরি নতুন করে 2024,ভালো বেতম!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

UCO Bank Job Recruitment Notification 2024: ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ আপনার জন্য। ইউকো ব্যাঙ্ক থেকে নতুন করে চাকরির (UCO Bank Job 2024) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে। পদ গুলি হলো CHIEF TECHNOLOGY OFFICER, MANAGER – CIVIL ENGINEER ও MANAGER- ARCHITECT পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

CHIEF TECHNOLOGY OFFICER পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 40 থেকে 57 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Engineering Graduate অথবা MCA কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলে আবেদন করতে পারবেন।

Manager Civil Engineer পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 25 থেকে 35 বছর বয়স। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা B.E / B. Tech. করা থাকতে হবে Civil Engineering এর ওপর। এর পাশাপাশি 3 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Manager Architect পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 25 থেকে 35 বছর বয়স অবধি। এছাড়া এই পদে আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.E/ B. Tech করা থাকতে হবে আর্কিটেকচারে । এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন একবার দেখে নিন।

ইতিমধ্যেই এই সমস্ত পদে আবেদন শুরু হয়েছে, আগ্রহী ও যোগ্য প্রার্থীরা www.ucobank.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 29/01/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন করতে হবে।

UCO Bank Recruitment Notification 2024:- Download 

UCO Bank Job 2024 Online Apply:- Link