চাকরি

Bank Job 2024: ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ, বেতন ও আবেদন কতদিন পর্যন্ত দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Union Bank of India Recruitment Notification 2024:- ব্যাঙ্কে চাকরি করতে চান? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে সিনিয়র অ্যানালিস্ট- বিজনেস ফাইন্যান্স (Senior Analyst- Business Finance) পদে।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বনিম্ন 40 বছর থেকে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 01/06/2024 তারিখের নিরিখে প্রার্থীদের।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.unionbankofindia.co.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Recruitment এ ক্লিক করে পরবর্তী পেজে Online Apply এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 04/07/2024 তারিখের মধ্যে।

সিনিয়র অ্যানালিস্ট- বিজনেস ফাইন্যান্স পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, ICAI দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে Chartered Accountant এ কোয়ালিফায়েড থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ভালো ভাবে দেখে আবেদন করুন।

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, সিনিয়র অ্যানালিস্ট- বিজনেস ফাইন্যান্স (Senior Analyst- Business Finance) পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন থাকবে – প্রার্থীর যোগ্যতা, অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট পদের জন্য সামগ্রিক উপযুক্ততার উপর ভিত্তি করে পারিশ্রমিক দেওয়া হবে।

Union Bank of India Senior Analyst- Business Finance Recruitment Notification 2024:- Download

Union Bank of India Senior Analyst Business Finance Job Online Apply 2024:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button