বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউ দিয়ে অ্যাসিস্ট্যান্ট, মাল্টিটাস্কিং স্টাফ নিয়োগ,বেতন ২৫ হাজার!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

University Of Calcutta তে চাকরির সুবর্ণ সুযোগ চাকরি প্রার্থীদের জন্য। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হলো ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জমা নেওয়া হচ্ছে। তাই আর অপেক্ষা না করে আজই আবেদন করুন এই পদে।যে কোনো জায়গা থেকে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন জমা করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Research Assistant,Multitasking Staff পদে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, যোগ্য ও কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন কত করে দেওয়া হবে এবং আবেদন পদ্ধতি কি রয়েছে, বিস্তারিত দেখে নিন ঝটপট আজকের প্রতিবেদনে।

Assistant ও Multitasking Staff পদে আবেদন করার জন্য আপনার বয়স থাকতে হবে। Research Assistant পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2023 তারিখের নিরিখে 40 বছরের মধ্যে। আর Multitasking Staff পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2023 তারিখের নিরিখে সর্বোচ্চ 35 বছরের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Research Assistant ও Multitasking Staff পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন কতো করে দেওয়া হবে? বিজ্ঞপ্তিতে বলা হয়েছে Research Assistant পদে চাকরি প্রার্থীদের প্রতি মাসে 35 হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আর Multitasking Staff পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে একটি জিমেইল দেওয়া হয়েছে, সে জিমেইল আইডিতে বিজ্ঞপ্তিতে থাকা আবেদন ফর্ম ফিলাপ করে, সমস্ত ডকুমেন্টস সহকারে 31শে ডিসেম্বর 2023 তারিখের মধ্যে পাঠাতে হবে। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা চাওয়া হয়েছে, তাই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখুন।

Research Assistant ও Multitasking Staff পদে নিয়োগ করা হবে Interview এর মাধ্যমে। প্রথমত প্রার্থীদের আবেদন যাচাই করা হবে,এরপর সেই ভিত্তিতে লিস্ট প্রকাশিত করা হবে,এরপর আবেদনকারীদের জিমেইল এ জানিয়ে দেওয়া হবে, কবে কোথায় ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। অতএব সবসময় চোখ রাখুন বিশ্ববিদ্যালয়ের Website এ।

University of Calcutta Recruitment Notification:- Download