রাজ্যে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি,ইন্টারভিউ শুধু!বেতন ১৫ হাজার মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে রাজ্যের বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে চান! তাহলে আজকের প্রতিবেদনটি আপনাদের জন্য। রাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হচ্ছে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে।যেখানে রাজ্যের সকল যোগ্য ছেলে মেয়ে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যোগ্য প্রার্থীরা বাড়িতে বসে জিমেইল এর মাধ্যমে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই। শুধুমাত্র ইন্টারভিউ এট মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে, ইন্টারভিউ অনুষ্ঠিত হবে আগামী মাসেই।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে University of Calcutta এর তরফ থেকে। এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বয়স ইত্যাদি দেখে নিন নিচের লিংকে ক্লিক করে।

University of Calcutta এর তরফ থেকে প্রকাশিত প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি করার জন্য আবেদন করতে হবে Gmail Id এর মাধ্যমে। আবেদনকারীর একটি CV তৈরি করতে হবে, এরপর ডকুমেন্টস সহকারে Pdf করে [email protected] এই জিমেইল আইডিতে পাঠাতে হবে 05/01/2023 তারিখের মধ্যে।

এরপর 08/01/2024 তারিখে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে সমস্ত আসল ডকুমেন্টস সহকারে Physical Verification করার জন্য।ইন্টারভিউ অনুষ্ঠিত হবে Department of Environmental Science, 7th Floor, Ballygunge Campus,Kolkata 700019। Date of Interview: 10th January, 2024 (Wednesday)Time: 11.30am আর বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

University of Calcutta Project Assistant Recruitment Notification:- Download