রাজ্যের স্কুলে ডি-গ্রুপে ও সি-গ্রুপের চাকরি! দেখুন আবেদন পদ্ধতি,লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের জেলা স্কুল ইন্সপেক্টরের অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে Guest Teacher /Guest Staff Group-C/ Guest Staff Group-D / Night Guard ইত্যাদি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বিস্তারিত দেখে নিচ্ছি আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

উপরে উল্লেখিত পদে নিয়োগ করা হবে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। প্রার্থীদের ইন্টারভিউ এর দিন সমস্ত আসল ডকুমেন্টস ও শিক্ষাগত যোগ্যতার প্রমান, বয়সের প্রমাণ ইত্যাদি ও আবেদন ফর্ম সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে। আসল ডকুমেন্টস এর পাশাপাশি সমস্ত ডকুমেন্টসের নকল/জেরক্স ও সাথে করে নিয়ে যেতে হবে।

Group-D, Group-C, Night Guard কিংবা অতিথি শিক্ষক পদে আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আবেদনকারীর সর্বোচ্চ বয়স থাকতে হবে 64 বছরের মধ্যে। প্রার্থীর বয়স হিসাব করা হবে 01-12-2023 তারিখের নিরিখে। এই তারিখের মধ্যে আবেদনকারীর বয়স 64 বছরের বেশি না হলে, তাহলে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি হলো অফলাইনে।যোগ্য প্রার্থীদের Official Website থেকে Schedule-B ফর্মটি Print করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে, যে পদে আবেদন করতে ইচ্ছুক সেই ভিত্তিতে, নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে। ওয়েবসাইটে সমস্ত ঠিকানা ও কতগুলো করে শূন্যপদ বিস্তারিত বলা হয়েছে। পদ ভিত্তিক আলাদা আলাদা ইন্টারভিউ তারিখ ও স্থান রয়েছে। বিস্তারিত দেখুন নিচের লিংকে ক্লিক করে।

Notification Download Link:- Download 

Schedule-B Application From :- Download 

Interview Address:- Click