চাকরি

জেলায় মাধ্যমিক পাশে সহায়ক পদে চাকরি!বেতন ৫৪ হাজার টাকা মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

জেলা পরিষদের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে সহায়ক(Sahayak) পদে গ্রাম পঞ্চায়েতের। আবেদন করতে পারবেন ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সহায়ক পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। এই যোগ্যতা থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন, পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে এরজন্য অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে PB- 2 (Rs.5400/- -25200/-) Grade Pay Rs. 2300/-, Level 5 (21000/- – 54000/-)। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Sahayak পদে মোট 47 টি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যেখানে UR দের জন্য মোট 34 টি শূন্যপদ রয়েছে, SC দের জন্য 10 টি শূন্যপদ রয়েছে আর ST দের জন্য মোট 3 টি শূন্যপদ রয়েছে।

আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য আবেদন ফর্ম ও ডকুমেন্টস সহকারে the office of the DP&RDO, Howrah at 2 Floor of New Collectorate Building এর ড্রপ বক্সে জমা করুন। আবেদন করতে পারবেন 05/01/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

Sahayak Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button