বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ টেকনিশিয়ান পদে!প্রতি মাসে ২৫ হাজার টাকা, দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

বিশ্ববিদ্যালয়ে চাকরির সুবর্ণ সুযোগ, নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে। এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে University Of Calcutta থেকে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন যে কোনো জায়গা থেকে এই সমস্ত পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Senior Network Technician এবং Junior Network Technician পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ দুটিতে আবেদন করতে কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Senior Network Technician পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে Graduate / B.A/ B.Cm/B.Sc করা থাকতে হবে এর পাশাপাশি বাংলা এবং ইংরেজি ভাষা জানতে হবে।

Junior Network Technician পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। যোগ্যতা একই উল্লেখ করা হয়েছে এবং প্রার্থীকে বাংলা এবং ইংরেজি ভাষা জানতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

উপরে উল্লেখিত দুটি পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://forms.gle/p4PWGQAkoAd4NkNx7 এই লিংকে যেতে হবে,সেখানে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখ করা জিমেইল এ আবেদন পত্র ও ডকুমেন্টস পাঠাতে হবে 20/01/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে।

University Of Calcutta Recruitment Notification:- Download