চাকরি

অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ আপনার এলাকায় মাধ্যমিক পাশে 2024,আবেদন করুন আজই

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে আরও অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগ করা হচ্ছে, মাধ্যমিক পাশে। পশ্চিমবঙ্গ সরকারের শিশু বিকাশ প্রকল্পের আধিকারিকের করণ থেকে অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আজকের প্রতিবেদনে দেখে নিন আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদ থেকে অঙ্গনওয়াড়ি কর্মী পদে পদোন্নতিতে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত উল্লেখ করা হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধু মাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি অঙ্গনওয়াড়ি কর্মী পদে আবেদন করতে পারবেন।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 28/02/2024 তারিখ অনুযায় হিসাব করে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে। অঙ্গনওয়াড়ি কর্মী পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে সাম্মানিক ভাতা 4500 টাকা সাথে অতিরিক্ত সাম্মানিক ভাতা প্রতি মাসে রয়েছে 3750 টাকা করে।

নিয়োগ করা হবে প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করার জন্য মাধ্যমিক পাশের পাশাপাশি যে গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হচ্ছে, সেই গ্রাম পঞ্চায়েতের স্থায়ী বাসিন্দা হতে হবে। উক্ত গ্রাম পঞ্চায়েতে যে সমস্ত মহিলা প্রার্থী অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে কাজ করছেন, তাঁরা অঙ্গনওয়াড়ি কর্মী পদের জন্য এখানে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে, তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর উপযুক্ত ডকুমেন্টস সহকারে 20/03/2024 তারিখের মধ্যে, নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখে নিন।

West Bengal Anganwadi Karmi Recruitment Notification 2024:- Download 

Anganwadi Karmi Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button