চাকরি

BECIL Job 2024: ডাটা এন্ট্রি সহ MTS পদে চাকরি,বেতন 35 হাজার! মাধ্যমিক পাশে,আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Broadcast Engineering Consultants India Limited (BECIL) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে,এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। এখানে মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Broadcast Engineering Consultants India Limited এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Data entry Operators, IT Person সহ MTS পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে?

Data Entry Operators, IT Person এবং MTS পদে আবেদন করার জন্য, আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। ছেলে মেয়ে উভয়েই এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

Data Entry Operators পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 25 হাজার 792 টাকা করে প্রতি মাসে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা, এর পাশাপাশি কম্পিউটার বিষয়ক কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে।

IT Person পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 35 হাজার টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Tech / BCA Computer Science বিষয়ের ওপর থাকতে হবে।

MTS পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 21 হাজার 632 টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Intermediate করা থাকতে হবে অর্থাৎ মাধ্যমিক পাশ থাকলেই এই পদে আবেদন এর যোগ্য।

নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে 25/03/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

BECIL DEO & IT Person & MTS Recruitment Notification 2024:- Download 

Online Apply Link:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button