চাকরি

উচ্চ মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় চাকরি 2024,বেতন 35,400 টাকা!আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Broadcast Engineering Consultants India Limited এর তরফ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদগুলিতে রয়েছে মাসিক ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Broadcast Engineering Consultants India Limited এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে নিয়োগ করা হচ্ছে Lab Technician, Medical Record Technician, Medical SocialService Officer Gr-II,Technician (OT),Junior Physiotherapist, Radiology Technician, Technician (Perfusion
Technology) এবং Technician
(Radiotherapy) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত আটটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে বেতন দেওয়া হবে কোন পদে, আবেদন পদ্ধতি কি রয়েছে, বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Lab Technician পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বনিম্ন 25 বছর থেকে সর্বোচ্চ 35 বছর বয়স পর্যন্ত। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার 400 টাকা করে।

Medical Record Technician পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে 18 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। এছাড়া এই পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে 22 হাজার 20 টাকা করে প্রতি মাসে।

Medical Social Service Officer Gr-II পদে আবেদন করার জন্য আবেদনকারীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। আর এই পদে চাকরি প্রার্থীর মাসিক বেতন থাকবে 35 হাজার 400 টাকা করে।

Technician (OT) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 25 বছর থেকে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার 400 টাকা করে।

উপরে উল্লেখিত পদগুলো ছাড়াও নিয়োগ করা হচ্ছে Junior Physiotherapist,Radiology Technician,Technician (PerfusionTechnician y) ও Technician(Radiotherapy) পদে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি বয়স ও বেতন আলাদা আলাদা রয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে শিক্ষাগত যোগ্যতা ও বিস্তারিত ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 27/03/2024 তারিখ পর্যন্ত। আবেদন করতে হবে www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে।

BECIL New Job Recruitment Notification 2024:-  Download 

BECIL Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button