চাকরি

NRC Attendant Job 2024: রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা ও বাংলা ভাষা বলতে ও লিখতে পারেন তাহলে এখানে আবেদন করতে পারবেন। উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় আপনি এই পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে NRC Attendant পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনটিতে।

NRC Attendant পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে আবেদনকারীদের 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 20 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থী(ST) বয়সের ছাড় পাবেন।

আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 5000 টাকা করে। NRC Attendant পদে আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই এই পদে আবেদন করতে পারবেন, শুধুমাত্র মহিলা প্রার্থীরা।

নিয়োগ করা হবে শিক্ষাগত যোগ্যতার নাম্বার এবং ইন্টারভিউ এর মাধ্যমে। মাধ্যমিকের নাম্বারের উপর রয়েছে 40 নাম্বার ও উচ্চ মাধ্যমিক পাশের নাম্বারের উপর রয়েছে 40 নাম্বার এবং ইন্টারভিউ হবে 20 নাম্বারের উপর,মোট 100 নাম্বার।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে এই পদে অনলাইনে। আবেদন চলবে 28/03/2024 তারিখ পর্যন্ত, এরপর আবেদন ফর্ম, মাধ্যমিকের এডমিট কার্ড, পাসপোর্ট সাইজের ফটো, মার্কশিট,আধার কার্ড/ভোটার কার্ড, জাতিগত শংসাপত্র ইত্যাদি একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় গিয়ে জমা করতে হবে 29/03/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

West Bengal NRC Attendant Recruitment Notification 2024:- Download 

Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button