চাকরি

রাজ্যে বিডিও অফিসে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 11 হাজার মাসে,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি খুঁজছেন! তাহলে আপনার জন্য আজকের এই প্রতিবেদনটি। রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গ সরকারের একটি বিডিও(BDO) অফিসের তরফ থেকে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ করা হবে Block Level Assistant Accountant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কবে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে, আবেদন করার জন্য কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের দেওয়া হবে? বিস্তারিত বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে দেখে নিন।

Block Level Assistant Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে। 65 বছর বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে। প্রার্থীদের অবশ্যই কম্পিউটার বিষয়ে ও Smartphone এর Android App এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

এছাড়াও ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে আবেদন করার জন্য কোন রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি। তবে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে,আবেদনকারীর প্রার্থীদের শারীরিক ভাবে ফিট থাকতে হবে।

ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 23/03/2024 তারিখে সকাল 11 টার মধ্যে। আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে আবেদন ফর্ম ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

West Bengal Block Level Assistant Accountant Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button