চাকরি

রাজ্যে লাইব্রেরিয়ান পদে চাকরি 2024,প্রতি মাসে 57,500 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক চাকরি প্রার্থীদের জন্য সুখবর! কেননা রাজ্যে আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করূ হচ্ছে West Bengal College Service Commission এর তরফ থেকে। রাজ্যের সকল আগ্রহী ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে পশ্চিমবঙ্গ কলেজ সার্ভিস কমিশনের তরফ থেকে লাইব্রেরিয়ান (Librarian) পদে। আপনি যদি এই পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন,তাহলে আজকের প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকলে আবেদন করতে পারবেন,প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে, কতদিন পর্যন্ত আবেদন চলবে? বিস্তারিত ভালো দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনটির মধ্যে।

Librarian পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

Librarian পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level – 10 অনুযায়ী 57 হাজার 700 টাকা করে। এই পদে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে।

আবেদন করার জন্য শিক্ষাগত থাকতে হবে Library Science বিষয়ে Master’s degree, 55% নাম্বার সহ। এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে,তাই আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.wbcsconline.in এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 20/04/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

West Bengal College Service Commission Librarian Recruitment Notification 2024:- Download

West Bengal College Service Commission Librarian Online Apply 2024:- Apply 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button