চাকরি

রাজ্যের পৌরসভা গুলিতে মাধ্যমিক পাশে গ্রুপ ডি পদে নিয়োগ! দেখুন আবেদন পদ্ধতি ও বেতন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যের পৌরসভায় চাকরির সুবর্ণ সুযোগ। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। ইতিমধ্যেই রাজ্যের প্রায় অনেক পৌরসভায় এই কর্মী নিয়োগ করা হচ্ছে গ্রুপ ডি পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে গ্রুপ D – অনারারী হেলথ ওয়ার্কার পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের দেওয়া প্রতিবেদনে, অতএব আজকের প্রতিবেদনটি ভালো ভাবে পড়ুন।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখের নিরিখে 30 থেকে 40 বছর বয়সের মধ্যে। তবে যারা SC/ST/OBC প্রার্থী রয়েছেন, সেই সকল প্রার্থীরা 22 বছর থেকে 40 বছর বয়সের মধ্যেও আবেদন করতে পারবেন।

এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র বিবাহিত/বিধবা এবং বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 4 হাজর 500 টাকা করে। এছাড়াও এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে কিন্তু সেই এলাকার স্থানীয় বাসিন্দা হতে হবে,যেই পৌরসভা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই পদে ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 05/02/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Notification & Application From Download Link:- Download 

Related Articles

Back to top button