চাকরি

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে মিউনিসিপালিটিতে চাকরি 2024 স্যানিটারি ইন্সপেক্টর পদে, আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে বিভিন্ন মিউনিসিপালিটিতে কর্মী নিয়োগ করা হচ্ছে Sanitary Inspector পদে। যেখানে পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক ছেলে,মেয়ে এবং ট্রান্সজেন্ডার সকলেই আবেদন এর যোগ্য। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে West Bengal Municipal Service Commission এর তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে এই পদে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের চাকরির আরও এক সুবর্ণ সুযোগ। WBMSC এর তরফ থেকে প্রকাশিত Sanitary Inspector পদে আবেদন কিভাবে করবেন ও কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে, বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Sanitary Inspector পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর এবং সর্বোচ্চ 40 বছর বয়স। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী, এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে Pay Level-9, ROPA-2019 অনুযায়ী 28 হাজার 900 টাকা থেকে 74 হাজার 500 টাকা পর্যন্ত।

Sanitary Inspector পদে আবেদন করার জন্য, আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশের পাশাপাশি থাকতে হবে Diploma কিংবা সার্টিফিকেট কোর্স Sanitary Inspectorship এর উপর সরকারি স্বীকৃতি প্রাপ্ত প্রতিষ্ঠান থেকে,তাহলে আবেদন এর যোগ্য।

নিয়োগ করা হবে এই পদে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। লিখিত পরীক্ষা হবে 200 নাম্বারের মধ্যে এবং পার্সোনালিটি টেস্ট হবে 40 নাম্বারে মধ্যে। এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য WBMSC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 19/04/2024 তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

WBMSC Sanitary Inspector Recruitment Notification 2024:- Download 

WBMSC Sanitary Inspector Job Online Apply 2024:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button