চাকরি

West Bengal Bank Job 2024: রাজ্যে সমবায় ব্যাংকে চাকরি ক্লার্ক পদে! ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal State Co-operative Bank Job 2024: পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ করা হবে Clerical Cadre পদে রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

West Bengal State Co-operative Bank এর তরফ থেকে যোগ্য প্রার্থীদের ক্লার্ক পদে নিয়োগ করা হচ্ছে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে,বয়স কত থাকলে প্রার্থীরা আবেদন করতে পারবেন, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে,আবেদন করার পূর্বে বিজ্ঞপ্তি সহকারে।

কেরানি ক্যাডার পদে আবেদন করার জন্য UR প্রার্থীদের বয়স থাকতে হবে 18 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে, আর SC/ST প্রার্থীদের বয়স থাকতে হবে 18 বছর থেকে 45 বছর বয়সের মধ্যে। আর OBC-A এবং OBC-B প্রার্থীদের আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। আবেদনকারী প্রার্থীদের বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে West Bengal State Co-operative Bank এ কেরানি ক্যাডার পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 38 হাজার 513 টাকা করে।

কেরানি ক্যাডার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা। এর পাশাপাশি উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে 50% নাম্বার পেয়ে ও ডিপ্লোমা করা থাকতে হবে Computer Application এ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.webcsc.org এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সঠিক ভাবে আবেদন করার পর, অনলাইনে আবেদন ফি জমা করতে হবে। অনলাইন আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 10/04/2024 তারিখ পর্যন্ত।

West Bengal State Co-operative Bank Clerical Cadre Recruitment Notification 2024:- Download 

West Bengal State Co-operative Bank Clerk Job Online Apply 2024:- Apply 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button