চাকরি

রাজ্যে রুপশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর ও একাউন্টেন্ট পদে চাকরি 2024, বেতন 15 হাজার, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে Office Of The District Magistrate & Collector অফিস থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যেকোনো জেলায় বসবাসকারী স্থায়ী বাসিন্দা ও ভারতীয় নাগরিকেরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টরের অফিস থেকে নিয়োগ করা হচ্ছে, Accountant এবং Data Entry Operator পদে। প্রার্থীদের এই দুটি পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে।

আজকের প্রতিবেদনে দেখে নিন ডাটা এন্ট্রি অপারেটর ও একাউন্টেন্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Accountant এবং Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

Accountant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে। আর Data Entry Operator পদে মাসিক বেতন রয়েছে 11 হাজার টাকা করে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্নাতক পাশ। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে প্রতি মিনিটে 30 টি শব্দ ও এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

Accountant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Commerce এ Graduate Honours করা থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে এবং কমপক্ষে তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা এন্ট্রি অপারেটর ও একাউন্টেন্ট পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল নোটিশের শেষের পেজে থাকা আবেদন পত্র প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে The office of Rupashree Prakalpa under DPMU, Paschim Medinipur situated in the PUP Building – এই ঠিকানায় নির্দিষ্ট ড্রপ বক্সে জমা করতে হবে 08/07/2024 তারিখের মধ্যে।

West Bengal Rupashree Prakalpa Data Entry Operator & Accountant Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button