WB Job 2024: রাজ্য স্বাস্থ্য পরিবহন দপ্তরে চাকরি 2024 অষ্টম শ্রেণী পাশে,প্রতি মাসে ১১,৫০০ টাকা! আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যে স্বাস্থ্য পরিবহন সংস্থার তরফ থেকে শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন পত্র কোথায় পাঠাতে হবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Driver পদে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। যদি কেউ মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক পাশ করে থাকে তবুও আবেদন করতে পারবেন। তবে কমপক্ষে অষ্টম শ্রেণী পাশ থাকলেও আবেদন এর যোগ্য।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 25 থেকে 40 বছর বয়স মধ্যে। ড্রাইভার পদে আবেদন করার জন্য অবশ্যই আপনার কাছে Heavy Valid Driving Licence থাকতে হবে। পাশাপাশি ড্রাইভিং এর 3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

Driver পদে কর্মরত চাকরি প্রার্থীর প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার 500 টাকা করে। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক এক বছরের জন্য। মোট 8 টি শূন্যপদে ড্রাইভার পদে কর্মী নিয়োগ করছে WBSHT।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য Health & Family Welfare Department এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করতে হবে। এরপর আবেদন ফর্মে সাথে বয়সের প্রমাণ, যোগ্যতার প্রমান, ঠিকানার প্রমাণ, পরিচয় পত্র ইত্যাদি একসঙ্গে করে at State Health Transport Organisation, Swasthya Paribahan Bhawan, 142, AJC Bose Road, Kolkata-700014 এই ঠিকানায় নিজে গিয়ে জমা করে আসতে হবে 07/02/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

West Bengal State Health Transport Organisation Recruitment Notification 2024:- Download