এয়ার ফোর্স স্কুল ব্যারাকপুরে চাকরি মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক পাশে বিভিন্ন পদে! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

এয়ার ফোর্স স্কুল ব্যারাকপুর (Air Force School Barrackpore Recruitment Notification 2024) থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে স্থায়ী ও অস্থায়ী ভাবে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতক সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে Helpers (MTS),Clerk,Assistant,Lab Attendant,Teacher, Post Graduate Teachers, Primary Teachers সহ Nursery Trained Teacher পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন গ্রহণ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হলো,এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কোন পদের জন্য কত টাকা করে মাসিক বেতন রয়েছে দেখে নিন বিস্তারিত।

Special Educator পদে আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা। এর পাশাপাশি B.Ed ডিগ্রী করা থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 28 হাজর 500 টাকা করে।

Lab Attendant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ সাইন্স বিষয়ে। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 50 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 14 হাজার টাকা থেকে 18 হাজার টাকা পর্যন্ত।

Clerk পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate। আর আবেদন করার জন্য বয়স থাকতে হবে 25 থেকে 50 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে প্রতি মাসে 14 হাজার 500 টাকা থেকে 19 হাজার টাকা পর্যন্ত।

Helpers (MTS) পদে আবেদন করার জন্য কোনোরকম শিক্ষাগত যোগ্যতার কথা উল্লেখ না হলেও প্রার্থীদের শিক্ষিত হতে হবে। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 13 হাজার টাকা থেকে 17 হাজার টাকা পর্যন্ত।

এছাড়াও আরও বিভিন্ন পদে এয়ার ফোর্স স্কুল ব্যারাকপুরে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করার পূর্বে ভালো ভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ছেলে মেয়ে সকল যোগ্য প্রার্থীরা উপরে উল্লেখিত পদে আবেদন করতে পারবেন।

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে একটি মুখবন্ধ খামে ভরিয়ে জমা করতে হবে “The Executive Director, Air Force School Barrackpore, P.O. Bengal Enamel, North 24 Parganas, Pin-743122” এই ঠিকানায় 17/01/2024 তারিখের মধ্যে। খামের উপরে লিখতে হবে “APPLICATION FOR THE POST OF ………………..” যে পদে আবেদন করবেন সেই পদের নাম। আপনাদের সুবিধার্থে সমস্ত লিংক নিচে দেওয়া রয়েছে সেখান থেকে ডাউনলোড করে বিস্তারিত দেখে নিন।

Air Force School Barrackpore Recruitment Notification:- Download 

Air Force School Barrackpore Recruitment Application From:- Download