রাজ্যে একটি স্কুলে চাকরি ২০২৪,অষ্টম শ্রেণি সহ বিভিন্ন যোগ্যতায়!১৭ হাজার মাসে,দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্য সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে অষ্টম শ্রেণী পাশে,মাধ্যমিক পাশে,উচ্চ মাধ্যমিক পাশে ও স্নাতক পাশে কর্মী নিয়োগ করা হচ্ছে গ্রুপ ডি ও গ্রুপ সি পদে। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের রাজ্যের একটি স্কুলে বিভিন্ন পদে চুক্তিভিত্তিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে Care Taker, Sweeper, Group D,Night Guard,Lab Attendant, Cook,Helper To Cook পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কোন পদে কত টাকা করে মাসিক বেতন রয়েছে, নিয়োগ কোন জায়গায় করা হচ্ছে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে আবেদনকারীর সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। অর্থাৎ আপনার বয়স যদি 40 বছর এখন অতিক্রম করেনি,তাহলে আপনি এই সমস্ত পদে আবেদন এর যোগ্য।

Care Taker পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 17 হাজার টাকা করে, Sweeper পদে মাসিক বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে, Group D পদে মাসিক বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে, Night Guard পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে, Lab Attendant পদে 15 হাজার টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, Cook পদে বেতন রয়েছে মাসিক 12 হাজার টাকা করে এবং Helper to Cook পদে মাসিক বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাশ, মাধ্যমিক পাশ, উচ্চ মাধ্যমিক এবং Graduate করা থাকলে আপনি আবেদন করতে পারবেন। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা চাওয়া হয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই একবার অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য recruitmentdd.in এই ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 29/01/2024 তারিখ পর্যন্ত। নিয়োগ করা হবে Eklabya Model Residential School,Buniadpur,Dakshin Dinajpur। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ফলো করুন।

Eklabya Model Residential School, Buniadpur,Dakshin Dinajpur Recruitment Notification:- Download 

Online Apply Link:- Apply