চাকরি

রাজ্যে আরও অঙ্গনওয়াড়ি পদে কর্মী নিয়োগ প্রচুর শূন্যপদে 2024,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি কি অঙ্গনওয়াড়ি কর্মী কিংবা অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে চাকরি করতে ইচ্ছুক? তাহলে আপনার জন্য খুশির খবর, কেননা রাজ্যে আবারও অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গ সরকার শিশু বিকাশ প্রকল্প আধিকারিকের করণ থেকে অঙ্গনওয়াড়ি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যে প্রচুর শূন্যপদে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। দেখে নিন এই পদে আবেদন করতে যোগ্যতা কি রয়েছে, বয়স কত থাকতে হবে যোগ্য প্রার্থীদের, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং নিয়োগ করা হবে কিসের ভিত্তিতে, আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত বিজ্ঞপ্তি সহকারে দেখে নিন,আজকের প্রতিবেদনে।

অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 বছর থেকে শুরু করে 35 বছর বয়সের মধ্যে। কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সাম্মানিক ভাতা 2 হাজার 250 টাকা ও অতিরিক্ত সাম্মানিক ভাতা 4 হাজার 50 টাকা।

সহায়িকা পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীকে অবশ্যই উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এছাড়াও প্রার্থীকে অবশ্যই ভারতীয় নাগরিক এবং মহিলা হতে হবে।

নিয়োগ করা হবে লিখত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। অনলাইন আবেদন 02/03/2024 তারিখ থেকে শুরু করে 02/04/2024 তারিখ পর্যন্ত চলবে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

anganwadi helper recruitment 2024 / অঙ্গনওয়াড়ি সহায়িকা নিয়োগ 2024 Notification:- Download 

অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে প্রচুর নিয়োগ করা হচ্ছে বিস্তারিত দেখুন:- Click 

Related Articles

Back to top button