চাকরি

Bank Job 2024: ব্যাঙ্কে চাকরি সপ্তম শ্রেণী পাশে! পরীক্ষা ছাড়াই, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি চাকরির সুবর্ণ সুযোগ। Bank Of Baroda থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Rural Self Employment Training Institutes এ। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে ওয়াচম্যান/গার্ডেনের পদে।এই পদে কিভাবে আবেদন করবেন,কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন রয়েছে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 05/02/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 22 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে।আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 8 হাজার 500 টাকা করে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সপ্তম শ্রেণি পাশ। অর্থাৎ অষ্টম শ্রেণি শিক্ষাগত যোগ্যতায় আপনি এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের আবেদন এর ভিত্তিতে ইন্টারভিউ এর মাধ্যমে।

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 05/02/2024 তারিখ পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

Rural Self Employment Training Institutes Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button