Siliguri Job 2024: রাজ্যে Guest Teacher নিয়োগ পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের একটি কলেজে বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগ করা হচ্ছে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই আবেদন পত্র জমা নেওয়া শুরু হয়েছে। আবেদন করতে পারবেন রাজ্যের যেকোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে শিক্ষক পদে যে সব বিষয়ে,তা হলো-

1. Computer Sc.
2. Physics
3. Mathematics
4. Microbiology
5. Physiology
6. Physical Education

7. Bengali
8. English
9. Hindi
10. Sanskrit
11. Education
12. Geography
13. Sociology
14. Mas Communication & Journalism

আজকের প্রতিবেদনে দেখে নিন অতিথি শিক্ষক পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, ইউজিসি নিয়ম অনুযায়ী। UGC নিয়ম অনুযায়ী উপরে উল্লেখ পদে নিয়োগ করা হবে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য আবেদন পত্র অফলাইনে কোথাও পাঠাতে হবে না। তবে বিজ্ঞপ্তি দেওয়া একটি জিমেইল আইডিতে আপনার ডকুমেন্টস ও CV পাঠাতে হবে PDF আকারে 29/01/2024 তারিখের মধ্যে।

উক্ত সময়ের মধ্যে আবেদন করার পর,আপনাকে 31/01/2024 তারিখের মধ্যে ইন্টারভিউ এর জন্য Siliguri College এ উপস্থিত হতে হবে সমস্ত অরিজিনাল ডকুমেন্টস সহকারে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

West Bengal Siliguri College Guest Teacher Recruitment Notification 2024:- Download