BSNL Job 2024: BSNL কোম্পানিতে চাকরি,প্রতি মাসে 75 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

ভারত সরকারের Public Enterprises Selection Board থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে Bharat Sanchar Nigam Ltd (BSNL) এ। আজকের প্রতিবেদনে দেখে নিন আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে এখানে আবেদন করবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bharat Sanchar Nigam Ltd (BSNL) এর Director (Enterprise) পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে। আপনি যদি এই পদে আবেদন করতে ইচ্ছুক, তাহলে দেখে নিন এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখুন ভালো ভাবে বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে আবেদনকারীর কাছ থেকে 45 বছর বয়স থেকে। আর কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 75 হাজার টাকা থেকে শুরু করে 1 লক্ষ টাকা পর্যন্ত। আবেদনকারীকে ভালো একাডেমিক রেকর্ড সহ ইঞ্জিনিয়ারিং স্নাতক হতে হবে
স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে আবেদন করার জন্য।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Public Enterprises Selection Board এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে 09/02/2024 তারিখের মধ্যে।

Public Enterprises Selection Board BSNL Recruitment Notification 2024:- Download 

Public Enterprises Selection Board BSNL Director (Enterprise) Online Apply Link:- Click