চাকরি

BECIL এর মাধ্যমে ডাটা এন্ট্রি, অ্যাসিস্ট্যান্ট সহ বিভিন্ন পদে চাকরি 2024, ভালো বেতন,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

BECIL অর্থাৎ Broadcast Engineering Consultants India Limited থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে চুক্তিভিত্তিক ভাবে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ছেলে মেয়ে উভয়ই প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ ভালো ভাবে দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে BECIL এর তরফ থেকে Audio – Video Technician, Front Desk Executive, MDP Room Keeping Executive, Catering Service Executive, Account Assistant, Data Entry Operator পদে।

উপরে উল্লেখিত এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কি থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। আর বাকি সমস্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।

Data Entry operator পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে, বেতন দেওয়া হবে 21 হাজার 632 টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি 3 বছরের উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Account Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Master Degree করা থাকতে হবে Commerce এ। এর পাশাপাশি আরও কিছু কাজের অভিজ্ঞতা থাকতে হবে, বিস্তারিত অফিসিয়াল নোটিফিকেশন থেকে দেখে নিন।

Audio – Video Technician পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 23 হাজার 790 টাকা করে। এছাড়াও আরও যে সমস্ত পদে নিয়োগ করা হবে, সেখানে মাসিক বেতন থাকবে 21 হাজার 632 টাকা করে। এই সমস্ত পদে পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, বিস্তারিত ভালো ভাবে দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

উপরের উল্লেখিত এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 08/05/2024 তারিখের মধ্যে।

BECIL Data Entry Operator, Account Assistant etc Recruitment Notification 2024:- Download

BECIL VACANCY ADVERTISEMENT NO. 448 Job Online Apply Link:- Click

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button