নবোদয় বিদ্যালয়ে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 2024,বেতন 56,900 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

Navodaya Vidyalaya Samiti থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে প্রচুর শূন্যপদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Staff Nurse, Assistant Section Officer, Audit Assistant, Legal Assistant, Junior Translation Officer, Stenographer, Computer Operator, Catering Supervisor, Junior Secretariat Assistant [Hq/Ro Cadre], Junior Secretariat Assistant, Electrician Cum Plumber, Lab Attendant, Mess Helper এবং Multi Tasking Staff পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

Stenographer পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 18 বছর থেকে 27 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত।আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ। পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট ও টাইপিং স্পিড ভালো থাকতে হবে।

Multi Tasking Staff পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে এই পদে 18 হাজার টাকা থেকে 56 হাজার 900 টাকা পর্যন্ত। আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে।

Mess Helper পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। কর্মরত প্রার্থীদের জন্য বেতন থাকবে প্রতি মাসে 18 হাজার টাকা থেকে 56 হাজার 900 টাকা পর্যন্ত। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ, এর পাশাপাশি এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Lab Attendant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 18 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে এই পদে 18 হাজার থেকে 56 হাজার 900 টাকা পর্যন্ত। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ, সাথে Certificate/ Diploma কোর্স করা থাকতে হবে Laboratory Technique বিষয়ে। অথবা একটি স্বীকৃত বোর্ড / বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান স্ট্রিমে দ্বাদশ শ্রেণি পাশ, তাহলে আবেদন করতে পারবেন।

এছাড়াও উপরে উল্লেখিত বাকি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে, কোনো পদে মাধ্যমিক পাশ আবারও কোনো পদে উচ্চ মাধ্যমিক পাশ কিংবা গ্রাজুয়েট ইত্যাদি। আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে কিংবা Navodaya Vidyalaya Samiti এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে বিস্তারিত দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.navodaya.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

Navodaya Vidyalaya Samiti Recruitment 2024 (Non-Teaching) Notification Download:- Click 

Navodaya Vidyalaya Samiti Recruitment 2024 Online Apply:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now