চাকরি

DIC Job 2024: ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনে কর্মী নিয়োগ 2024! দেখুন আবেদন কিভাবে করবেন!

ভারত সরকারের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে। Developer & Business Analyst পদে, আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Digital India Corporation Job Vacancy 2024:- চাকরি প্রার্থীদের জন্য নতুন কর্মসংস্থান। ভারত সরকারের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন কোম্পানি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে দুটি আলাদা আলাদা পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন থেকে প্রকাশিত নোটিশে বলা হয়েছে, নিয়োগ করা হবে Developer – Maintenance & Tech Support এবং Business Analyst পদে।

দেখে নিন আজকের প্রতিবেদনে ঝটপট বিস্তারিত! এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের বয়সই বা কি থাকতে হবে, বেতন কত টাকা করে ঘোষণা করা হয়েছে Digital India Corporation থেকে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে বিজ্ঞপ্তি সহকারে।

উপরে উল্লেখিত দুটি পদেই আবেদন করার জন্য কোন রকম বয়সের গন্ডি উল্লেখ করা হয়নি ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন থেকে। তবে সকল যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Developer Maintenance & Tech Support পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.E/B. Tech in a CS, IT/MCA/M.Sc (CS/IT) করা থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Business Analyst পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছে থেকে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে দুটো পদের শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে দেখে নিন।

উপরে উল্লেখিত দুটি পদেই নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। Digital India Corporation থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়নি, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে। তবে কোনোরকম জানার থাকলে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নাম্বার ও ঠিকানায় যোগাযোগ করতে পারবেন।

Developer এবং Business Analyst পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Digital India Corporation এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে, নির্দিষ্ট লিংকে ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 01/11/2024 তারিখ পর্যন্ত।

Digital India Corporation Developer & Business Analyst Recruited Notification 2024:- Download

DIC Job Online Apply Link:- Apply

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button