চাকরি

BIS Job 2024: পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাশে চাকরি 2024! বেতন 70 হাজার টাকা, আবেদন পদ্ধতি কি রয়েছে দেখুন?

পশ্চিমবঙ্গে ক্রেতা সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর তরফ থেকে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে ক্রেতা সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর তরফ থেকে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক অথবা উচ্চ মাধ্যমিক পাশ!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের সকল যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন জানাতে পারবেন। নিয়োগ করা হচ্ছে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এ Young Professional পদে।

আপনি কিভাবে এই পদে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতাই বা কি থাকতে হবে? বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Young Professional পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 02/06/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 70 হাজার টাকা করে। এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে দুই বছরের জন্য।

Young Professional পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ। এর পাশাপাশি যেকোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করা থাকতে হবে ও Marketing/Sales এর উপর MBA কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকতে হবে 60% নাম্বার পেয়ে, যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইন। এরজন্য www.bis.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট লিংকে ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 03/07/2024 তারিখের মধ্যে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কবে কোথায় কিভাবে পরীক্ষা নেওয়া হবে ও ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে তা www.bis.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ ভালো ভাবে দেখুন।

BIS Young Professional Recruitment Notification 2024:- Download

Bureau of Indian Standards (BIS) Job Online Apply Link 2024:- Apply

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button