চাকরি

Hindustan Petroleum Job 2024: হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশনে কর্মী নিয়োগ,ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন

ভারতীয় খনিজ তেল ও গ্যাস সংস্থা হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়োছে। নিয়োগ করা হচ্ছে Accountants, Technical, Manager, Officer ও Engineer সহ বিভিন্ন পদে, প্রায় 200 এর অধিক শূন্যপদে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Hindustan Petroleum Corporation Limited Recruitment Notification 2024: ভারতীয় খনিজ তেল ও গ্যাস সংস্থা হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Accountants, Technical, Manager, Officer ও Engineer সহ বিভিন্ন পদে। প্রায় 200 এর অধিক শূন্যপদে যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন নোটিশে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে,আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Mechanical Engineer, Electrical Engineer,Instrumentation Engineer, Civil Engineer, Chemical Engineer এই পদ গুলিতে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে 50 হাজার টাকা থেকে শুরু করে 1 লক্ষ 60 হাজার টাকা পর্যন্ত।

Mechanical, Electrical, Instrumentation, Civil এবং Chemical Engineer পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে। উক্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, উক্ত বিষয়ে 4 বছরের Full Time ইঞ্জিনিয়ারিং কোর্স করা থাকতে হবে।

Senior Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 60 হাজার টাকা থেকে শুরু করে 1 লক্ষ 80 হাজার টাকা পর্যন্ত। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, চার বছরের Full Time ইঞ্জিনিয়ারিং কোর্স করা থাকতে হবে Mechanical/Electrical/Instrumentation/ Civil Engineering এর উপর।

উপরে উল্লেখিত পদগুলি ব্যতিত আরও অনেক পদে নিয়োগ করা হচ্ছে হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড থেকে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে, তা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে এই সমস্ত পদে অনলাইনে। অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীকে www.hindustanpetroleum.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 30/06/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে।

Hindustan Petroleum Corporation Limited Recruitment Notification 2024:- Download

Hindustan Petroleum Corporation Job Online Apply 2024:- Apply

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button