রাজ্যের জেলায় অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর পদে চাকরি পরীক্ষা ছাড়াই 2024! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর পদে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্যের একটি জেলা পরিষদ থেকে। দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা, নিয়োগ করা হবে শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করার সুযোগ থাকবে যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Assistant Coordinator পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে,আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 25 থেকে 35 বছর বয়সের মধ্যে।এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে সরকারি নিয়ম অনুযায়ী।বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। আর এই পদে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Civil Engineering এ B. Diploma করা থাকতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে।

যেহেতু এই পদে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। তাই ইন্টারভিউ এর দিন অর্থাৎ 30/01/2024 তারিখে নির্দিষ্ট ঠিকানায় প্রার্থীকে ডকুমেন্টস সহকারে যেতে হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন। নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ইন্টারভিউ এর স্থান ও বিশদ বিবরণ।

Assistant Coordinator Recruitment Notification 2024:- Download