রাজ্যে মন্টেসরি স্কুলে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই ২০২৪! পঞ্চম শ্রেণী পাশে,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

স্কুলে চাকরি করতে চান? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ চাকরির। লাগবে না মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতা! যদি আপনি ক্লাস 5 অর্থাৎ পঞ্চম শ্রেণী পাশ করে থাকেন,তাহলেও আপনার জন্য চাকরির সুবর্ণ সুযোগ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Group Centre CRPF, শিলিগুড়ি মন্টেসরি স্কুলে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হবে বিদ্যালয়ের প্রধানশিক্ষিকা, শিক্ষিকা ও Ayahs পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Headmistress পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 25 বছর থেকে 45 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে গ্রাজুয়েট। এর পাশাপাশি কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

Teacher পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। আর কর্মরত চাকরি প্রার্থীরা এই পদে প্রতি মাসে বেতন পাবেন 10 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে গ্রাজুয়েট।

Ayahs পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে শুধুমাত্র পঞ্চম শ্রেণি পাশ। পঞ্চম শ্রেণি পাশে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য। আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 বছর থেকে 45 বছর বয়সের মধ্যে।এই পদে কর্মরত চাকরি প্রার্থীরা মাসিক বেতন পাবেন 8 হাজার টাকা করে।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন। উপরে উল্লেখিত পদে শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 20/02/2024 তারিখে। উক্ত তারিখে ডকুমেন্টস সহকারে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। ইন্টারভিউ এর স্থান ও বিস্তারিত দেখে নিন নিচের লিংকে ক্লিক করে।

CRPF Montessori School Siliguri Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click