IGNOU Job 2024: ইন্দিরা গান্ধী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024,বেতন 50 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। চাকরি প্রার্থীদের জন্য এক সুবর্ণ সুযোগ চাকরির।আবেদন করতে পারবেন রাজ্যের ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Indira Gandhi National Open University (IGNOU) থেকে নিয়োগ করা হচ্ছে অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসোসিয়েট পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে? বিস্তারিত থাকলো আজকের দেওয়া প্রতিবেদনে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 30 হাজার টাকা থেকে শুরু করে 50 হাজার টাকা পর্যন্ত। নিয়োগ করা হচ্ছে Administrative Associate পদে। প্রাথমিক ভাবে ছয় মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হচ্ছে। পরবর্তীতে আপনার সন্তোষজনক কর্মক্ষমতার উপর ভিত্তি করে কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীর কাছ থেকে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি করা থাকলেই আবেদন করতে পারবেন। পাশাপাশি কম্পিউটারের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন, তারপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে প্রথমত অফলাইনে। এরপর বিজ্ঞপ্তিতে দেওয়া লিংকে ক্লিক করে গুগল ফর্মটি সাবমিট করতে হবে। আবেদন করতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 21 দিনের মধ্যে। যোগ্য প্রার্থীদের পাসপোর্ট সাইজের কালার ফটো সহ একটি বায়ো ডাটা তৈরি করে ডকুমেন্টস সহকারে Director, Research Unit, Room 03, Savitribai Phule Bhawan, Opposite Guest House, IGNOU, Maidan Garhi, New Delhi-110068 এই ঠিকানায় পাঠাতে হবে। আরও বিশদে জানতে Indira Gandhi National Open University (IGNOU) এর অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

IGNOU Administrative Associate Recruitment Notification 2024:- Download 

IGNOU Administrative Associate Online Apply Link:- Click