NCL Job 2024: মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ করছে NCL!প্রচুর বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

NCL (Northern Coalfields Limited) এর তরফ থেকে বিভিন্ন পদে চাকরির নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন সারা ভারতের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। পশ্চিমবঙ্গের যোগ্য প্রার্থীরাও এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় কর্মী নিয়োগ করছে Northern Coalfields Limited।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Assistant Foreman (E&T), Assistant Foreman (Mechanical) এবং Assistant Foreman ( Electrical) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, যোগ্য কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

এই তিনটি পদেই কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Grade-C অনুযায়ী 47330.25 টাকা করে কমপক্ষে। এই সমস্ত পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও SC/ST/ PwBD (UR)/OBC অর্থাৎ সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশের পাশাপাশি Diploma করা থাকতে হবে Electronics Engineering, Mechanical Engineering বিষয়ে। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন বিজ্ঞপ্তি থেকে।

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য NCL এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। www.nclcil.in.>Career>Recruitment >Employment Notification for Direct Recruitment of various posts of Supervisory Staff i.e. Assistant Foreman (Mechanical/ E&T/ Electrical)> Apply
online। আবেদন আজ থেকে শুরু হয়েছে, আবেদন চলবে 05/02/2024 তারিখ পর্যন্ত।

NCL Recruitment 2024 Notification Link:- Download 

NCL Recruitment 2024 Online Apply:- Click