চাকরি

SAI Job 2024: জাতীয় ক্রীড়া সংস্থায় সরকারি চাকরি এই যোগ্যতায় দেখুন! প্রতি মাসে ৫০ হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Sports Authority Of India Recruitment 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, নতুন করে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো ইতিমধ্যেই। SAI অর্থাৎ ভারতের ক্রীড়া কর্তৃপক্ষ এর তরফ থেকে এই নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Young professional (General Management) পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই পদে, কত টাকা করে মাসিক বেতন পাবেন এই পদে,কতদিন পর্যন্ত আবেদন চলবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Young Professional পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বোচ্চ 32 বছর বয়স পর্যন্ত। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা অর্থাৎ SC/ST/OBC প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 50 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে শিক্ষাগত যোগ্যতা ও বেতন দেখে নিতে পারবেন।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে। https://saijobs.sportsauthorityofindia.gov.in/ এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 05/02/2024 তারিখের মধ্যে।

SAI Recruitment Notification 2024:- Download

SAI Recruitment 2024 Online Apply:- Click 

Related Articles

Back to top button