আপনার জেলার গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি পদে চাকরি,২৫,২০০ টাকা বেতন!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে আরও নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে গ্রাম পঞ্চায়েতে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই নিয়ে ইতিমধ্যেই একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হলো,জেলা পরিষদের তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে, গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি পদে কর্মী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদি আপনি গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি পদে আবেদন করতে ইচ্ছুক তাহলে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন। গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা থাকতে হবে, প্রতি মাসে বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হচ্ছে গ্রাম পঞ্চায়েত সেক্রেটারি পদে যোগ্য প্রার্থীদের। এখানে মোট 31 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। অনেকেরই স্বপ্ন থাকে গ্রাম পঞ্চায়েত সেক্রেটারি হওয়ার, তাহলে আপনাদের জন্য সুবর্ণ সুযোগ।

গ্রাম পঞ্চায়েত সেক্রেটারি পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 5 হাজার 400 টাকা থেকে শুরু করে 25 হাজার 200 টাকা পর্যন্ত। এছাড়াও গ্রেড পে রয়েছে 2 হাজার 600 টাকা। আরও বিশদে জানতে অবশ্যই নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করুন।

সেক্রেটারি পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষের পেজে দেওয়া আবেদন ফর্মটি প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Office of the DP&RDO, Howrah at 2nd Floor of New Collectorate Building এই ঠিকানার নির্দিষ্ট ড্রপ বক্সে জমা করতে হবে 05/01/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে সঠিকভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিন।

Gram Panchayat Secretary Recruitment Notification:- Download