BOB Job 2024: ব্যাঙ্কে নতুন চাকরি আজকের,প্রতি মাসে ২৩ হাজার টাকা, দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

Bank Job 2024: ব্যাঙ্কে চাকরি করতে চান? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। ব্যাঙ্কে চাকরি করার সুবর্ণ সুযোগ করে দিলো এই ব্যাঙ্ক(Bank Job)। Bank of Baroda থেকে প্রকাশিত হলো নতুন চাকরির বিজ্ঞপ্তি। আবেদন করতে পারবেন ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Financial Literacy Counsellors পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Financial Literacy Counsellors পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 64 বছর। 64 বছরের মধ্যে থাকলে আপনি এই পদে আবেদন এর যোগ্য।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 23 হাজার টাকা করে। টাকার বিশদে বিবরণ অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আরও ভালো ভাবে উল্লেখ করা হয়েছে। অতএব আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে Bank of Baroda এর অফিসিয়াল বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখে নিন।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে Graduate করা থাকতে হবে এবং কম্পিউটার জানা থাকতে হবে এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Bank of Baroda এর তরফ থেকে যে পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেখানে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর সমস্ত উপযুক্ত ডকুমেন্টস একসঙ্গে করে ও আবেদন ফর্ম একসাথে করে The Regional Manager Bank of Baroda, SCO 36-37, Sector 13, Hissar (125001) এই ঠিকানায় পাঠাতে হবে। আবেদন ফর্ম বিজ্ঞপ্তির শেষে যুক্ত করা রয়েছে। ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে, আবেদন চলবে 14/01/2024 তারিখ পর্যন্ত।

Notification Download Link:- Download