চাকরি

PRS পদে লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ 2024! বেতন 56 হাজার টাকা,আবেদন করুন!

লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে ICMR-National Institute of Pathology এর তরফ থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে 2024! বেতন 56 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ICMR-National Institute of Pathology থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের। নিয়োগ করা হবে Project Research Scientist পদে অস্থায়ী ও চুক্তিভিত্তিক ভাবে। ICMR-National Institute of Pathology এর তরফ থেকে এই মর্মে 21/05/2024 তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Project Research Scientist পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Research Scientist পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। পাশাপাশি সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা অর্থাৎ SC/ST/OBC প্রার্থীরা সর্বোচ্চ বয়সের মধ্যে ছাড় পাবেন।

Project Research Scientist পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 56 হাজার টাকা করে। এর পাশাপাশি রয়েছে HRA এর সুবিধা।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, First Class Master’s Degree করা থাকতে হবে Life Science / Biotechnology / Biochemistry / Microbiology / Molecular Biology ইত্যাদি বিষয়ে যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে। কিংবা Second class post-graduate degree করা থাকলেও আবেদন করতে পারবেন এই পদে। এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে ICMR-National Institute of Pathology এর তরফ থেকে এই পদে। অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে যোগ্যতা ভালো ভাবে দেখে নিন।

এই পদে আবেদন করতে হবে Google Form এর মাধ্যমে। এরজন্য ICMR-National Institute of Pathology এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া Google Form লিংকে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 10/06/2024 তারিখ পর্যন্ত। ইন্টারভিউ এর তারিখ ও স্থান পরবর্তীতে ICMR-National Institute of Pathology এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে।

ICMR-National Institute of Pathology Project Research Scientist Recruitment Notification 2024:- Download

ICMR-National Institute of Pathology Project Research Scientist Job Online Apply Link:- Click

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button