চাকরি

India Post Job 2024: মাধ্যমিক পাশে ডাক বিভাগে কর্মী নিয়োগ 2024, বেতন 63,200 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ভারত সরকারের ডাক বিভাগের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। কিভাবে আবেদন করবেন এই পদে দেখুন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Staff Car Driver পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Staff Car Driver পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 56 বছর বয়সের মধ্যে।

এছাড়াও Staff Car Driver পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে Level – 2 অনুযায়ী 19 হাজার 900 টাকা থেকে 63 হাজার 200 টাকা পর্যন্ত।

Staff Car Driver পদে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক পাশ। এর পাশাপাশি ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং কমপক্ষে তিন বছরের গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে ও মোটর মেকানিজমের জ্ঞান থাকতে হবে।

ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের India Post এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে আবেদন করতে হবে 23/07/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

India Post Staff Car Driver Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button