চাকরি

Kolkata Job 2024: ইন্টারভিউ দিয়ে চাকরি, বাংলা বলতে পারলে ও এই যোগ্যতায়! বেতন 24 হাজার টাকা,আবেদন করুন!

লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কলকাতা পৌরসভার অফিসিয়াল ওয়েবসাইট থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা ও বাংলা বলতে পারলে চাকরিতে আবেদনের যোগ্য, পাশাপাশি এই শিক্ষাগত যোগ্যতায়!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

The Kolkata City Nuhm Society থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।নিয়োগ করা হচ্ছে Medical Officer পদে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে মোট 67 টি শূন্যপদে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Medical Officer (Part -Time) পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Medical Officer পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 67 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Medical Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 24 হাজার টাকা করে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা MBBS করা থাকতে হবে MCI স্বীকৃতি শিক্ষা প্রতিষ্ঠান থেকে। এর পাশাপাশি এক বছরের ইন্টার্নশিপ করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য আবেদনকারীকে সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর জন্য।

ডকুমেন্টসঃ-
১) বয়সের প্রমাণ পত্র।
২) ঠিকানার প্রমাণ পত্র।
৩) পরিচয় পত্রের নথি।
৪) শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র।
৫) জাতিগত শংসাপত্র(যদি থাকে)।

ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 14/06/2024 তারিখে, উপস্থিত হতে হবে সকাল 11.30 মিনিট থেকে দুপুর 12.30 মিনিটের মধ্যে Room No. 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5, S.N.Banerjee Road, Kolkata-700013 এই ঠিকানায়। আবেদনকারী প্রার্থীকে অবশ্যই পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং পশ্চিমবঙ্গের স্থানীয় ভাষা বাংলা জানা থাকতে হবে, তাহলে আবেদনের যোগ্য।

KMC Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button