চাকরি

ইন্টারভিউ দিয়ে বিভিন্ন পদে চাকরি গ্রাজুয়েট পাশে 2024, ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্টারভিউ এর মাধ্যমে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে ন্যাশনাল কাউন্সিল অফ এডুকেশনাল রিসার্চ অ্যান্ড ট্রেনিং (এনসিইআরটি) থেকে। যেখানে নিয়োগ করা হচ্ছে Junior Project Fellow, Project Manager, Accountant ও Survey Associate পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্নাতক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে যোগ্য প্রার্থীদের। কিভাবে আবেদন করবেন, কবে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে এবং কোন জায়গায় দেখে নিন আজকের প্রতিবেদনে। পাশাপাশি কর্মরত প্রার্থীদের জন্য কোন পদে কত টাকা করে মাসিক বেতন উল্লেখ করা হয়েছে, তা আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Project Manager এবং Accountant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্নাতক। এই দুটি পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 45 বছর বয়সের মধ্যে। Project Manager এবং Accountant পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 29 হাজার টাকা করে।

Survey Associate ও Junior Project Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্নাতকোত্তর। এর পাশাপাশি বয়স থাকতে হবে Junior Project Fellow পদে 40 বছর বয়সের মধ্যে এবং Survey Associate পদে বয়স থাকতে হবে 45 বছর বয়সের মধ্যে। কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে Junior Project Fellow পদে 29 হাজার টাকা থেকে 31 হাজার টাকা পর্যন্ত আর Survey Associate পদে বেতন রয়েছে 35 হাজার টাকা করে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় উপস্থিত হতে হবে সকাল 9 টা 30 মিনিট থেকে 11.30 মিনিটের মধ্যেই। Junior Project Fellow ও Survey Associate পদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 20/06/2024 তারিখের মধ্যে আর Accountant ও Project Manager পদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 21/06/2024 তারিখের মধ্যে।

উপরের উল্লেখিত পদে আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন। Junior Project Fellow, Project Manager, Accountant ও Survey Associate পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা স্নাতক ও স্নাতকোত্তর এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা থাকা বাধ্যতামূলক৷ নিচের লিংক থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিয়ে আবেদন করুন।

Junior Project Fellow, Project Manager, Accountant & Survey Associate Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button