চাকরি

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024,বেতন 31 হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। University Of Kalyani থেকে নতুন করে কর্মী নিয়োগ করা হচ্ছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে নিয়োগ করা হচ্ছে CRS Project Fellow (Junior – I) এবং CRS Project Fellow ( Junior -II) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এইসমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

CRS Project Fellow ( junior – I) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 14 হাজার টাকা করে। পাশাপাশি থাকবে HRA। আর CRS Project Fellow (junior – II) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 31 টাকা করে, পাশাপাশি দেওয়া হবে HRA।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc করা থাকতে হবে 55% নাম্বার নিয়ে অথবা ME / M.Tech করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে দুইভাবে। প্রথমত জিমেইলে আবেদন ফর্মসহ ডকুমেন্টস পাঠাতে হবে, এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদন ফর্ম ও উপযুক্ত ডকুমেন্টস জমা করতে। আবেদন করতে পারবেন বিজ্ঞপ্তি প্রকাশের 10 দিনের মধ্যে। আরও বিস্তারিত দেখুন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে।

University Of Kalyani CRS Project Fellow Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button