চাকরি

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Kolkata Metro Rail Corporation Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে,দিতে হবে না লিখিত পরীক্ষা। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা মেট্রো রেলের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Accountant পদে। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 60 বছর থেকে 62 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীরা কত টাকা করে মাসিক বেতন পাবেন, বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিফিকেশন থেকে।

Accountant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে। প্রথমত ছয় মাসের জন্য নিয়োগ করা হবে,তবে আপনার কাজের দক্ষতার ভিত্তিতে আধিকারিকেরা কাজের মেয়াদ বৃদ্ধি করতে পারে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। একটি আবেদন পত্র তৈরি করে সাথে ডকুমেন্টস সহকারে General Manager/Administration & HR, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhawan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata – 700021 এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে 10/04/2024 তারিখের মধ্যে।

Kolkata Metro Accountant Recruitment Notification 2024:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button