রাজ্যে শুধুমাত্র মাধ্যমিক পাশে চাকরি 2024! বেতন 21,215 টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Broadcast Engineering Consultants India Limited(BECIL) থেকে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BECIL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Multi Tasking Staff এবং Staff Car Drivers পদে। দেখে নিন এই পদ দুটিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে?

Multi Tasking Staff পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। MTS পদে মোট শূন্যপদ রয়েছে 64 টি।

Multi Tasking Staff পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার 215 টাকা করে। আর আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। পাশাপাশি এই কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

Staff Car Divers পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/09/2023 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। এই পদে মোট 2 টি শূন্যপদ রয়েছে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। এর পাশাপাশি Driving অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী বেতন দেওয়া হবে এই পদে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

নিয়োগ করা হবে উপরে উল্লেখিত দুটি পদে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 03/04/2024 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

BECIL Multi Tasking Staff and Staff Car Drivers Recruitment Notification 2024:- Download 

BECIL Job Online Apply Link:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now