চাকরি

ইনসুরেন্স কোম্পানিতে কর্মী নিয়োগ 2024! ভালো বেতন রয়েছে, আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর, নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ইনসুরেন্স কোম্পানিতে (Insurance Company Job)। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের।বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে The Oriental Insurers Company LTD থেকে। এই সমস্ত পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Accounts, Actuarial, Engineering, Engineering (IT), Medical Officer এবং Legal পদে। উল্লেখিত পদগুলিতে মোট 100 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আমাদের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের 31/12/2023 তারিখ অনুযায়ী সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই সমস্ত পদে।

Accounts, Actuarial, Engineering, Engineering (IT), Medical Officer এবং Legal – এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা রয়েছে। কোনো পদে আবেদন করার জন্য B.Com করা থাকতে হবে আবার কোনো পদে Bachelor’s degree করা থাকতে হবে, কিছু পদে BE / B.Tech করা আবার কোনো পদে Graduate করা থাকতে হবে। অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

কর্মরত চাকরি প্রার্থীদের এই সমস্ত পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 50 হাজার 925 টাকা থেকে 85 হাজার টাকা পর্যন্ত সর্বোচ্চ।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য আপনাকে orienta linsurance কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 12/04/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিস্তারিত দেখে নিন।

Orienta Linsurance Company Recruitment Notification 2024:- Download 

Orienta Linsurance Company Recruitment Online Apply:- Click 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button